Yllix নাকি wap4dollor কোনটি ওয়েপকিজের জন্য ভালো অ্যাড সাইট?

adx Ar
Adx AR

আসসালামু আলাইকুম। সবাই কেমন আছে?এই আর্টিকেলটি মূলত যারা ওয়েপকিজ ইউজার তাদের কাজে লাগবে। আপনারা যারা ওয়েপকিজ ইউজার তারা তাদের সাইট থেকে কিছু আয় করতে চায়। সেই আয় অল্প হলেও। আজ আমি আপনাদের বলব Yllix নাকি wap4dollor কোনটা ভালো অ্যাড সাইট।

1. Yllix এ ইনকাম হবে Wap4dollor ডলারের চেয়ে 40-50গুণ বেশি। 2.।yllix এ ইনকাম করতে অনেক ভিজিটর লাগবে। আর wap4dollor এ ইনকাম করতে বেশি ভিজিটর লাগবে না। 3.wap4dollor বাংলাদেশীয় অ্যাড সাইট। আর Yllix কোন দেশের তা আমি জানি না।

4. ওয়েপ4ডলারের পপস আন্ডার অ্যাড কোডে ভিউ হলো সামান্য কিছু টাকা , টাকা বললে ভুল হবে পয়সা দেয়। আর Yllix এ অনেক টাকা দেয়।

5. ওয়েপ4ডলারের পপস আন্ডার কোডে যদি কোডে যদি Cpm ভিজিটরের ভিউ পড়ে তাহলে দেয় 12টাকা।. Xllix এ Cpm ভিজিটরের ভিউ তে দেয় 0.001ডলার থেকে 0.015ডলার । 6. ওয়েপ4ডলারের ব্যানার কোডে কেউ ভিউ করলে দেয় 1.5টাকা । আর Yllix এ দেয় 0.002ডলার।

আমার অভিজ্ঞতা থেকে বলতে পারি ওয়েপ4ডলারই ওয়েপকিজের জন্য সেরা। কারণ এই সাইটে ভিউ কম হলেও আয় হবে আর ওয়েপকিজে ভিজিটরও কম আসে । আপনি ওয়েপ4ডলার ও Yllix 2টাই ইউজ করুন 2সাইট থেকেই আয় হবে।

adx ar

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

adx ar
Comments

You must be logged in to post a comment.

adx ar
POPULAR ARTICLES
About Author

I am a web developer and article writer. I want to help everyone of divilancer.com . So like me and follow me. And please share my every article.